bangladesh
ads

সিটিজিরিপোর্ট২৪.কম এর সম্পাদকীয় উপদেষ্টা আলহাজ এম. মঞ্জুর আলমের সাথে মতবিনিময়

[ ctgreportbd | on August 17, 2017]

সিটিজিরিপোর্ট২৪.কম এর সম্পাদকীয় উপদেষ্টা, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আলহাজ এম. মঞ্জুর আলমের সাথে মতবিনিময় করেছেন এর সম্পাদক মন্ডলীর সদস্যবৃন্দ। গত ১১ আগস্ট জনাব মঞ্জুর আলমের উত্তর কাট্টলীস্থ বাসভবনে পোর্টালের সম্পাদকীয় নীতিসহ বিভিন্ন বিষয়ে কথা বলেন তাঁরা। এসময় জনাব মঞ্জুর আলম বলেন, “গণমাধ্যম সমাজের দর্পন, এই দর্পনে উপস্থাপনার বিষয়বস্তু বাস্তবতা, সহনশীলতা আর সততার দ্বারা পরীক্ষীত হতে হবে। এটি এক মহান দায়বদ্ধতা।”

জনাব মঞ্জুর আলম সকল শ্রেণীর মানুষের কথা নির্দ্বিধায় পোর্টালে তুলে ধরার পরামর্শ দেন। তিনি বলেন, “একটি সংবাদ মাধ্যমের কাছে কোন বিশেষ গোষ্ঠী বড় হবেনা বরং সকল স্তরের মানুষের কথাই একে বলতে হবে।” তিনি বলেন, “মুক্তিযুদ্ধ, বাংলাদেশ, বঙ্গবন্ধু এই স্তম্ভগুলোর প্রতি যত্নশীল হতে হবে।”

বস্তুনিষ্ঠতা ও নিরপেক্ষতার উপর জোর দিয়ে তিনি বলেন, “কিছু ইস্যু সার্বজনীন, যেমন বঙ্গবন্ধু; কিছু ইস্যু দলীয়, যেমন শেখ হাসিনা, খালেদা জিয়া তেমনি কিছু ইস্যু পছন্দের অপছন্দের হতে পারে। সংবাদমাধ্যম সেসব পছন্দ অপছন্দের ঊর্ধ্বে উঠে নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ দেশ এবং জাতির কল্যাণে তুলে ধরবে।”

এছাড়া সাম্প্রতিক বিভিন্ন বিষয়াদি নিয়ে দীর্ঘসময় প্রাণবন্ত আলোচনা সাবেক এই মেয়র। পরিশেষে তিনি সিটিজিরিপোর্টের জন্য শুভকামনা জানিয়ে বিদায় দেন। এসময় সিটিজিরিপোর্ট২৪.কম এর সম্পাদক মন্ডলীর সদস্যগণ ছাড়াও উপস্থিত ছিলেন, সাবেক ছাত্রনেতা ও আগ্রাপাড়া সমাজকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জনাব হারুন উর রশীদ।

Comments are closed.