bangladesh
ads

ড্রেসিংরুমে নেইমার কাভানির বাচসা!

[ ctgreportbd | on September 24, 2017]

খেলা ডেস্ক।। ফ্রেঞ্চ লিগ ওয়ানের ম্যাচে নেইমার, এডিনসন কাভানি ও দানি আলভেজের পেনাল্টি ও ফ্রি-কিক কান্ডে ফুটবল বিশ্বে এখন তোলপাড়। লিওর বিপক্ষে সেই ম্যাচে প্রথমে ফ্রি-কিক পায় প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। দলের পক্ষে এডিনসন কাভানি ফ্রি-কিক নিতে গেলে তার কাছ থেকে বল কেড়ে নিয়ে নেইমারকে দেন আলভেজ। এখানেই শেষ নয়! এর কিছুক্ষণ পর পেনাল্টি পায় পিএসজি। শট নিতে প্রস্তুত উরুগুইয়ান স্ট্রাইকার কাভানি। তখনই পেনাল্টি কিকটি নেওয়ার ইচ্ছা প্রকাশ করে কাভানির কাছে প্রত্যাখাত হন নেইমার।
সেখানেই বেধেছে বিপত্তি। ব্যাপারটি মোটেও হালকাভাবে নেননি সাবেক বার্সেলোনা তারকা। মাঠে নেইমার ও আলভেজের এমন আচরণ ভালভাবে নেননি কাভানিও। জয়ের পর প্রতিপক্ষের জোড়া আত্মঘাতী গোলের সুবাদে জয় নিয়ে মাঠ ছাড়ার পর ড্রেসিংরুমে তর্কে জড়িয়ে পড়েন নেইমার ও কাভানি! ফরাসি সংবাদমাধ্যম এল’ইকুইপের বরাতে জানা গেছে ব্যাপারটি হাতাহাতি পর্যন্ত গড়াতে পারত!

ফ্রি কিক ও পেনাল্টি নিতে গিয়ে নেইমার, কাভানি ও আলভেজের সেই আলোচিত কাণ্ড। ছবি: সংগৃহীত
ফরাসি সংবাদ সংস্থাটির দাবি, এই দুই তারকার ঝগড়া এতোটাই মারাত্মক পর্যায়ে গিয়েছিল যে তাতে হস্তক্ষেপ করেছেন নেইমারের ব্রাজিলিয়ান সতীর্থ ও পিএসজি অধিনায়ক থিয়াগো সিলভা।
মাঠের সেই বিতর্ক গড়িয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমেও। কাভানির সঙ্গে এমন তিক্ত অভিজ্ঞতার পর ইনস্টাগ্রাম ও টুইটারে কাভানিকে আনফলো করে দিয়েছেন নেইমার। এরপর এই ‘দ্বন্দ্ব’ মোড় নিয়েছে নতুন দিকে। বার্সেলোনায় থাকতেও সতীর্থের সাথে মারামারি করে শিরোনাম হয়েছেন নেইমার।

Comments are closed.