bangladesh
ads

ঈদ জামাতে অস্ট্রেলিয়ান ক্রিকেটারের জুতা চুরি!

[ ctgreportbd | on September 02, 2017]

অস্ট্রেলিয়া-বাংলাদেশের মধ্যকার দুই ম্যাচ টেস্ট সিরিজের শেষ ম্যাচ খেলতে দু’দলই এখন অবস্থান করছে চট্টগ্রামে। ঈদের দিন বলে ছুটিতে মুশফিকবাহিনী, অনুশীলনে স্টিভেন স্মিথের দল। কিন্তু মুসলিম হওয়ায় ঈদের নামাজে সামিল হয়েছিলেন অজি ব্যাটসম্যান উসমান খাজা। সেই নামাজে গিয়েই পড়লেন বিপাকে। খোয়ালেন নিজের জুতো!

একটি বেসরকারি টেলিভিশনে প্রকাশিত প্রতিবেদনে উঠে এসেছে এই তথ্য। জানা গেছে, শনিবার সকালে চট্টগ্রামেরদামপাড়া পুলিশ লাইন ঈদগাহ মাঠে ঈদের নামাজ আদায় করেন মুমিনুল হকসাব্বির রহমান রুম্মান ও নাসির হোসেনের মত ক্রিকেটাররা। সঙ্গে ছিলেন অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান উসমান খাজা ও আম্পায়ার আলিম দার। সেখানেই নামাজ পড়তে গিয়ে বিড়ম্বনায় পড়েন খাজা। নামাজ শেষে আর নিজের জুতোজোড়া খুঁজে পাননি তিনি। বলা হচ্ছে, কোন ছিঁচকে চোর পাকিস্তানি বংশোদ্ভূত এই টপ অর্ডার ব্যাটসম্যানের জুতো চুরি করেছে।

চট্টগ্রামে উসমান খাজা। ছবি: টুইটার

১১ বছর পর বাংলাদেশে এসে শুরুতেই মুখ থুবড়ে পড়েছে ক্রিকেট পরাশক্তি অস্ট্রেলিয়া। প্রথম ম্যাচে তামিম-সাকিবের নৈপূণ্যে ২০ রানে পরাজিত হয় অস্ট্রেলিয়া দল। দ্বিতীয় ম্যাচে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দু’দল খেলবে ৪-৮ সেপ্টেম্বর।

Comments are closed.