bangladesh
ads

ফুটবল কণ্যা সাবিনা আর নেই!

[ ctgreportbd | on September 26, 2017]

নিউজ ডেস্ক।। কলসিন্ধুরের ফুটবল কণ্যা সাবিনা আর নেই। বাংলাদেশ অনুর্ধ্ব- ১৫ দলের মিডফিল্ডার সাবিনা তিন দিন জ্বরে ভূগে মঙ্গলবার তার নিজ গ্রামে মৃত্যুবরণ করেন। তার মৃত্যুতে কান্নায় ভেঙ্গে পড়েছেন কলসিন্ধুরের অন্য ফুটবল কণ্যারা। ২০১৫ সালে এএফসি অনুর্ধ্ব ১৪ ফুটবল চ্যাম্পিয়নশিপে বিজয়ী বাংলাদেশ দলের সদস্য ছিলেন সাবিনা। এর আগে ২০১৩ সালে বঙ্গমাতা ফাজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতায় অংশ নিয়ে জাতীয় চ্যাম্পিয়ন হয়ে দেশজুড়ে সাড়া ফেলেছিল সাবিনাসহ কলসিন্ধুরের ফুটবল কণ্যারা।

সাবিনার স্কুল শিক্ষক ও ধোবাউরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তাদের বরাতে বিডিনিউজ টুয়েন্টিফোর ডটকম জানায়, গত ১৭ই সেপ্টেম্বর যশোরে অনূর্ধ্ব ১৪ টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে ১৮ সেপ্টেম্বর ছুটিতে বাড়িতে আসেন সাবিনা। বাড়িতে আসার পর থেকেই তিনি জ্বরে ভুগছিলেন। মঙ্গলবার তার অবস্থার বেশী অবনতি হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার প্রত্যন্ত গ্রাম কলসিন্দুর। সেখান থেকেই উঠে এসেছিল সাবিনা খাতুন। চোখে স্বপ্ন ছিল বড় ফুটবলার হবেন। কিন্তু সেই স্বপ্নটা পূর্ণতা পেল না। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে পুরো কলসিন্ধুরেই।

Comments are closed.