bangladesh
ads

জানুয়ারিতেই বার্সায় যাচ্ছেন কোতিনহো!

[ ctgreportbd | on September 26, 2017]

২৬ দিন আগেই গ্রীষ্মকালীন দলবদলের দরজা বন্ধ হয়ে গেছে। ফিলিপে কোটিনহোর বার্সেলোনায় ফেরার যে সম্ভাবনা তৈরি করেছিলেন সেই স্বপ্নও দেখা বন্ধ করে দিয়েছেন অনেক ফুটবলপ্রেমীরাই। তবে এই সপ্তাহের স্প্যানিশ দৈনিকগুলোর প্রতিবেদন বলছে, কোটিনহোকে বিক্রি করতে প্রস্তুত লিভারপুল। জানুয়ারিতেই কাতালান ক্লাবটিতে যোগ দিতে পারেন অলরেডদের এই ব্রাজিলিয়ান তারকা।

গ্রীষ্মকালীন দলবদলে সবচেয়ে আলোচিত ফুটবলার নেইমার। দ্বিতীয় ফুটবলারের তালিকাতেই নিশ্চিত জায়গা পাবেন কোটিনহো। ন্যু ক্যাম্পে খেলার ব্যাপারে যিনি দারুণ উৎসাহী। কিন্তু সেক্ষেত্রে বাঁধা হয়ে দাঁড়ায় তার ক্লাব। স্প্যানিশ জায়ান্ট ক্লাব বার্সা বেশ কয়েকবার তাকে পাওয়ার জন্য প্রস্তাব দিলেও তা নাকচ করে দেয় লিভারপুল।

তবে চলতি সপ্তাহেই স্প্যানিশ প্রকাশনা ‘স্পোর্ট’ দাবি করে, লা লিগায় পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা বার্সেলোনা কোটিনহোকে পাওয়ার আশা এখনও ছেড়ে দেয়নি। তাদের দাবি, কোটিনহোও কাতালান ক্লাবটিতে ফেরার ব্যাপারে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।

ইনজুরির কারণে মৌসুমের প্রথম দিকে লিভারপুলের জার্সিতে খেলার সুযোগ পাননি কোটিনহো। তবে চোঁট কাটিয়ে দলে ফিরেই লিভারপুলের অন্যতম ভরসা হয়ে উঠেছেন এই ব্রাজিলিয়ান প্লে-মেকার।

সূত্র : মেইল অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *