bangladesh
ads

নেতা-কর্মিদের উপর হামলার নিন্দা ও প্রতিবাদ সন্দ্বীপ উপজেলা আওয়ামীলীগের

[ ctgreportbd | on September 24, 2017]

সদ্বীপে তৃণমূল আওয়ামীলীগের নেতা-কর্মিদের উপর পূনঃপূনঃ সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছে উপজেলা আওয়ামীলীগ। ২৩ সেপ্টেম্বর উপজেলা আওয়ামীলীগের এক জরুরী বৈঠকে নের্তৃবৃন্দ এসব হামলার জন্য দলের পরিচয়ে বেড়ে উঠা এক শ্রেণীর সন্ত্রাসীদের দায়ী করে এসব হমালার তীব্র প্রতিবাদ জানান। উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মাস্টার শাহজাহান বিএ’র সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সাম্প্রতিক সময়ে দলের পরীক্ষিত নেতা-কর্মিদের উপর সন্ত্রাসী এইসব হামলা আত্মঘাতমূলক েহামলা অবিলম্বে বন্ধ করার আহবান জানানো হয়।
এক শ্রেনীর নেতাদের প্রশ্রয়ে বারংবার ঘটে যাওয়া এইসব সন্ত্রাসী হামলা, হামলাকারী ও তাদের মদদদাতাদের বিরুদ্ধে রাজনৈতিক ও প্রশাসনিক ব্যবস্থাসহ সন্দ্বীপে সুস্থ রাজনৈতিক সাংষ্কৃতি ফিরিয়ে আনতে করণীয় নির্ধারণে জেলা আওয়ামীলীগকে সাংগঠনিকভাবে জানানোর সিদ্ধান্ত নেয়া হয়।
সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক ও সন্দ্বীপ পৌরসভার মেয়র জাফর উল্যা টিটু, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাকছুদুর রহমান ফুলমিয়া, মুক্তিযোদ্ধা কমান্ডার ছিদ্দিকুর রহমান, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক জামাল উদ্দিনসহ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
উপজেলা আওয়ামীলীগসূত্রে জানা যায় গত ১৪ সেপ্টেম্বর সন্দ্বীপ টাউনে পরিকল্পিত সন্ত্রাসী হামলার শিকার হন উপজেলা আওয়ামীলীগের সহঃ প্রচার সম্পাদক সোহবার হোসেন সোহাগ। এর আগে হামলা ও অপমানের শিকার হন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ মোহাম্মদ ফোরকান উদ্দিন। ধারাবাহিকভাবে পরিকল্পিত এইসব হামলার শিকার হয়েছিলেন পৌর যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এবিএস লিটন এবং উপজেলা আওয়ামীলীগ সদস্য এবং সারিকাইত ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আসিফ মেম্বার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *