bangladesh
ads

ডিসকাউন্ট আর অফারের ছড়াছড়ি বাংলাদেশ ইন্টারন্যাশনাল ট্যুরিজম ফেয়ারে!

[ ctgreportbd | on August 10, 2017]

বর্তমান বিশ্বে বিভিন্ন দেশ ট্যুরিজম নিয়ে যথেষ্ট আগ্রহী হয়ে উঠছে। উন্নত ও দ্রুত যাতায়াত সুবিধার কারণে এক দেশ থেকে অন্য দেশে যাওয়া এখন খুব বেশি জটিল নয় আর। এর সাথে তথ্যপ্রযুক্তির উন্নতির ফলে বিভিন্ন দেশের আকর্ষণীয় সব স্থান মানুষের কাছে হয়ে উঠছে সহজলভ্য। বাংলাদেশ থেকেই প্রতি বছর লক্ষ লক্ষ লোক বিভিন্ন দেশে ট্যুরিজম এর উদ্দেশ্যে গিয়ে থাকেন। একই ভাবে আমাদের দেশকেও সারা বিশ্বের সামনে ট্যুরিজম এর জন্য আকর্ষণীয় ভাবে তুলে ধরা দরকার, যেন তারাও বাংলাদেশে আসতে আগ্রহী হন।

এই সমস্ত লক্ষ মাথায় রেখে আবারও আয়োজন করা হচ্ছে বাংলাদেশ ইন্টারন্যাশনাল ট্যুরিজম ফেয়ার, ২০১৭। আগামী বৃহস্পতিবার ১০ই আগস্ট বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র (বিআইসিসি) এ সপ্তম-বারের মতো আয়োজিত হতে যাচ্ছে এই মেলা। বাংলাদেশ ফাউন্ডেশন ফর ট্যুরিজম ডেভেলপমেন্ট (বিএফটিডি) ও দাওয়াত হলিডেজ লিমিটেড যৌথভাবে এই মেলার আয়োজন করেছে। তিন দিনব্যাপী এ মেলা বৃহস্পতিবারে শুরু হয়ে শেষ হবে শনিবার, ১২ই আগস্ট।

এই মেলায় দেশ ও বিদেশ থেকে বিভিন্ন ট্যুরিস্ট এজেন্সিগুলো আসবে নানা রকম অফারের ডালি সাজিয়ে। তারা বিভিন্ন দেশে সস্তায় প্যাকেজ ট্যুরের অফার দেবে নানা রকম ডিসকাউন্টে, যেগুলো আপনি পেতে পারেন মেলা চলাকালীন সময়ে বুকিং কিংবা পারচেজ দিয়ে।

এছাড়াও বিভিন্ন এয়ারলাইন্স কোম্পানি বিশেষ ছাড়ে ভিন্ন ভিন্ন দেশে যাবার জন্য নানা রকম টিকিট অফার করে যেগুলোর মাধ্যমে সস্তায় আপনি ভ্রমণে যেতে পারবেন। তবে শর্ত একটাই, কিনতে হবে মেলা চলাকালীন সময়ে!

সুতরাং প্রস্তুত হয়ে যান মেলার জন্য, ঘুরে আসুন মেলায়, নিজের পছন্দ ও সুবিধা মতো বাছাই করে নিন বিভিন্ন অফার!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *